Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

খোকসায় হিরন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

মে ২২, ২০২২, ০৪:৪৭ পিএম


খোকসায় হিরন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কুষ্টিয়ার খোকসা উপজেলায় কলেজ পড়ুয়া ছাত্র ও প্রাইভেট ক্লিনিকের প্যাথলজি টেকনিশিয়ান হিরণ (২৩) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।
 
রোববার (২২ মে) সকাল ১১ টার দিকে খোকসা সরকারি কলেজ গেট থেকে স্কুল-কলেজের শত শত শিক্ষার্থী ও এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খোকসা বাসস্ট্যান্ডে মানববন্ধন করে। এসময় প্রায় এক ঘণ্টা কুষ্টিয়া-রাজবাড়ী সড়ক অবরোধ রেখে হিরন হত্যার বিচারের দাবীতে শ্লোগান দিতে থাকে। 

মানববন্ধনে ছাত্র, বৃদ্ধ কিশোর ও স্থানীয় এলাকাবাসী দাবি করেন বলেন, হিরনকে নিউ খোকসা হেলথকেয়ার ক্লিনিক কর্তৃপক্ষ পরিকল্পিতভাবে হত্যা করেছে। যতক্ষণ ওই অবৈধ ক্লিনিক বন্ধ না করা হবে এবং দোষীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি না দেয়া হবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে। এ সময় খোকসা থানার ওসি তদন্ত মামুনুর রশিদ উত্তেজিত জনতার দাবি সাময়িকভাবে মেনে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

উল্লেখ্য, গত বুধবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে খোকসা নিউ হেল্থ কেয়ার প্রাইভেট হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টারের ক্লসিপল গেটের ভিতর থেকে প্যাথলজি টেকনিশিয়ান হিরন (২৩) কে সঙ্গাহীন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ওই নিহত কলেজ ছাত্র ও প্যাথলজি টেকনিশিয়ানের ডান হাতে বিদ্যুতের পোড়ার দুইটি ক্ষত চি‎হ্ন পাওয়া যায়। 

প্যাথলজি টেকনিশিয়ান হিরন উপজেলার শিমুলিয়া ইউনিয়নের সিংঘরিয়া গ্রামের আকমল হোসেনের ছেলে। তিনি পাংশা সরকারী মহাবিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ছাত্র ছিলেন। নাম মাত্র পারিশ্রমিকে তিনি ওই হাসপাতালে চাকরি করতেন।

আমারসংবাদ/কেএস 

Link copied!