Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পুলিশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মে ২২, ২০২২, ০৬:৩১ পিএম


পুলিশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে  তিন শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। ফুলবাড়ী থানার এ এসআই জনতার পুলিশ  শাহ জালাল ও ডাক্তার বাইজিদ হাসান প্রামানিক এর উদ্যোগে  উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

সিটি ল্যাব, স্বপ্নসিঁড়ি সমাজ উন্নয়ন সংস্থা ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সহযোগিতা মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন, ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ, ইউপি সদস্য আমানুর রহমান রতন ও শামসুদ্দিন হক বাবলা, ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাহাদ হাসান তুষার, ফুলবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক রেনেসাঁ  সরকার হিরো ছাত্রলীগকর্মী শাহরিয়ার ইসলাম শামীম আরো অনেকে। এসময় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমবিবিএস ডাক্তার বাইজিদ হাসান ও  ডেন্টিস পল্লব কুমার দাস চিকিৎসাসেবা প্রদান করেন। ওষুধ পেয়ে জনতার পুলিশ শাহজালাল কে অসংখ্য ধন্যবাদ জানান অসহায় অসুস্থ রোগীরা।

ফুলবাড়ী থানার এএসআই জনতার পুলিশ খ্যাত শাহ জালাল জানান, গ্রামগঞ্জে অনেক অসহায় দুস্থ মানুষ রয়েছে যারা টাকার অভাবে চিকিৎসা করতে পারে না আমি নিজ উদ্যোগে তাদের জন্য ক্যাম্পেইন করে তাদেরকে চিকিৎসা দেয়ার চেষ্টা করি, তারই ধারাবাহিকতায় আজকে আমরা ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদে প্রায় তিন শতাধিক মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবায় ঔষধ প্রদান করলাম।

আমারসংবাদ/কেএস 

Link copied!