Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় আহত ২০

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

মে ২২, ২০২২, ০৬:৩৫ পিএম


রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় আহত ২০

রাঙ্গামাটির ঘাগড়া এলাকায় পাহাড়িকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ২০ জন যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে ড্রাইভারকে চট্টগ্রাম ও অপর ৪ জনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এতে দুমড়ে মুচড়ে গেছে তিনটি সিএনজি অটোরিক্সা।

রোববার (২২ মে) বিকাল তিনটার দিকে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনা না ঘটলেও তিনটি সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙ্গামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা সার্ভিস (ঢাকা মেট্টো ১৪-৭১৭৮) গাড়ীটি ঘাগড়া গিয়ে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রাখা সিএনজি ৩টিকে সজোরে ধাক্কা দিয়ে উল্টে যায়। এই ঘটনায় কেউ মারা না গেলেও বাসে ও রাস্তার আশেপাশে থাকা প্রায় ২০ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে। 

এদিকে রাঙ্গামাটি হাসপাতাল আরএমও ডাঃ শতকত আকবর জানান, বিকাল সাড়ে তিনটার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে রাঙ্গামাটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে ড্রাইভার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। অপর ৪ জনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাকি অন্যান্য আহতদের চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

আমারসংবাদ/এআই

Link copied!