Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু  

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

মে ২৩, ২০২২, ০৫:৪৯ পিএম


কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু   

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী সহিদুল ইসলাম (৩৮) নামে এক তামাক ব্যবসায়ীর মৃত্যু  হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু'জন।

সোমবার (২৩ মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজ সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

নিহত সহিদুল উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হকের ছেলে। তিনি তামাক ব্যবসায়ী ছিলেন।

আহত দুজন হলেন-নিহত সহিদুলের ছোট ভাই সহিদার রহমান (৩৫) ও অটোরিকশার ড্রাইভার আনিছার (৩৬)।

স্থানীয়রা জানান, সহিদুল সকালে অটোরিকশা যোগে কাকিনা আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরগামী পণ্যবাহী একটি ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের সামনে অটোরিকশাটিকে ধাক্কা দিলে অটোরিকশায় থাকা তামাক ব্যবসায়ী সহিদুল ঘটনাস্থলে মারা যান এবং অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই সহিদার রহমান গুরুতর আহত হন। 

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রযেছেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সাজিদা সুচিত্রা জানান, দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের দু'জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে
জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। কিন্তু এর চালক-হেলপার পালিয়ে গেছে। তাদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Link copied!