Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

কুমিল্লায় জাতির পিতা ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

জহিরুল হক রাসেল, কুমিল্লা প্রতিনিধি

জহিরুল হক রাসেল, কুমিল্লা প্রতিনিধি

মে ২৪, ২০২২, ০৯:৪৯ পিএম


কুমিল্লায় জাতির পিতা ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

কুমিল্লা জেলায় চতুর্থ বারের মত “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও তৃতীয় বারের মত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২২”এর শুভ উদ্বোধন হয়েছে। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং জেলা প্রশাসন, কুমিল্লা, জেলা ক্রীড়া সংস্থা, কুমিল্লা এবং জেলা ক্রীড়া অফিস ,কুমিল্লার আয়োজনে সারাদেশের ন্যায় কুমিল্লা জেলায় ২৪/০৫/২০২২ তারিখ হতে কুমিল্লা জিলা স্কুল মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। 

এটুর্নামেন্টে কুমিল্লা সিটিকর্পোরেশন ও ১৭ টি উপজেলার বালক-বালিকা দলসহ মোট ৩৬ টি দল অংশ গ্রহণ করছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করছে সদর দক্ষিণ উপজেলা বালিকা দল বনাম লালমাই উপজেলা বালিকা দল।

কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। 

অনুুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ, পিপিএম(বার), কুমিল্লা জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক, নাজমুল আহসান ফারুক রোমেন ও কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লার জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র।

এছাড়া ২০২১ সালে কুমিল্লা জেলা পর্যায়ে অনুষ্ঠিত“ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এর আসার থেকে কুমিল্লার গোলকিপার মেহেদী হাসান শ্রাবণ ব্রাজিলে উন্নত প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পেয়েছে।

Link copied!