Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

আমার সংবাদে খবর প্রকাশের পর বানভাসিদের পাশে ‘ড্যাব’ 

সিলেট প্রতিনিধি 

সিলেট প্রতিনিধি 

মে ২৫, ২০২২, ০৬:৪৪ পিএম


আমার সংবাদে খবর প্রকাশের পর বানভাসিদের পাশে ‘ড্যাব’ 

আমার সংবাদে সংবাদ প্রকাশের পর সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে বিএনপি সমর্থক চিকিৎসকদের সংগঠন ‘ডক্টর এসোসিয়েশন বাংলাদেশ’ (ড্যাব)। গতকাল মঙ্গলবার 'বানভাসিদের পাশে নেই নেতারা' এই শিরোনামে আমার সংবাদে একটি খবর প্রকাশিত হয়। 

‘বানভাসিদের পাশে নেই নেতারা’

গতকাল সংবাদটি প্রকাশের পর আজ বুধবার সিলেট নগরীর তেররতন পয়েন্ট, যতরপুর ও কানিশাইলে বন্যাকবলিত মানুষের মাঝে ড্যাব সিলেট জেলা শাখার পক্ষ থেকে জরুরি চিকিৎসা সেবা ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।

ড্যাবের কেন্দ্রীয় নেতারা জানিয়েছেন, আমার সংবাদের প্রকাশিত সংবাদটি নজরে আসার পর জেলা কমিটিকে স্বাস্থ্যসেবার দেয়ার জন্য তাৎক্ষণিক নির্দেশনা দেন। এ নিয়ে ড্যাবের কেন্দ্রীয় কর্মসূচি আসবে বলেও জানা গেছে। 

বুধবার (২৫ মে) বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ‘ড্যাব’র সভাপতি প্রফেসর ডা. নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী, যুগ্ম সম্পাদক ডা. ফাহমিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. আহমেদ নাফী, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. আজহারুল ইসলাম রানা, ডা. তানভীর, ডা. দ্বীপ, ডা. রুশলান, ডা. অনিক, ডা. আশফাক, ডা. আফতাব। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেছেন ড্যাব সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান।

আমারসংবাদ/কেএস

Link copied!