Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

টয়লেটে যাওয়ার কথা বলে বাসর ঘর থেকে পালালো নববধূ

নিজস্ব প্রতিনিধি

জুন ২১, ২০২২, ০৮:৪৮ পিএম


টয়লেটে যাওয়ার কথা বলে বাসর ঘর থেকে পালালো নববধূ
ছবি-প্রতীকী

নারায়ণগঞ্জের বন্দরে বিয়ের প্রথম দিন স্বামীকে টয়লেটে যাওয়ার কথা বলে পালিয়ে গেছেন। অনেক খোঁজাখুজি করেও নববধূর কোনো সন্ধান পাওয়া যায়নি। 

মঙ্গলবার (২১ জুন) নববধূর স্বামী বাদী হয়ে বন্দর থানায় সাধারণ ডায়েরি এন্ট্রি করেছেন। পুলিশ নিখোঁজ জিডি পেয়ে নববধূকে উদ্ধারের জন্য সম্ভাব্য সব স্থানে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।  

শনিবার (১৮ জুন) ভোর ৫টায় বন্দর থানার একরামপুরের স্বামীর বাড়ি থেকে বের হয়ে ওই নববধূ নিখোঁজ হন। নিখোঁজ নববধূ একই এলাকার বাসিন্দা।

জিডি তথ্য সূত্রে জানা গেছে, গত ১৭ জুন বন্দর থানার ২৩ নম্বর ওয়ার্ডের একরামপুর এলাকার তাদের বিয়ে হয়। বিয়ের প্রথম দিন বাসর রাতে স্বামীকে টয়লেটে যাওয়ার কথা বলে নববধূ ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। 

খোঁজাখুজির পর তার কোনো হদিস না পেয়ে এ ঘটনায় বর বাদী হয়ে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করেন। পুলিশ নিখোঁজ জিডি পেয়ে নববধূকে উদ্ধারের জন্য সম্ভাব্য সব স্থানে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে বলে জানায়।  

নারায়ণগঞ্জ বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, বিয়ের প্রথম দিন স্বামীকে টয়লেটে যাওয়ার কথা বলে নিখোঁজ হয়েছেন। এ বিষয়ে তার স্বামী বন্দর থানায় একটি জিডি করেছেন। জিডির বিষয়টি তদন্ত করা হচ্ছে। নববধূর সন্ধান পেলে জানানো হবে। 

আমারসংবাদ/এআই