Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

লক্ষ্মীপুরে কলেজ ক্যাম্পাসে যুবলীগের বৃক্ষরোপণ 

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

জুন ২২, ২০২২, ০২:৫২ পিএম


লক্ষ্মীপুরে কলেজ ক্যাম্পাসে যুবলীগের বৃক্ষরোপণ 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে যুবলীগের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে ফলজ ও বনজ গাছের চারা রোপণ এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। 

বুধবার (২২ জুন) বেলা ১১টায় জেলার কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এম আলাউদ্দিন, কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলী, উপাধ্যক্ষ প্রিয়বত চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম সামছুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ভুলু, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাক্টর, সহ-সভাপতি শাহজাহান কামাল ও হাফিজ উল্যাহ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা মহিন উদ্দিন ভুলু, কলেজ পরিচালনা পরিষদ সদস্য কামাল হোসেন ও নিজাম উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রাজিবুল ইসলাম নিশানসহ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী। এসময় কলেজ ক্যাম্পাসে শতাধিক গাছের চারা রোপণ ও শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করেন নেতৃবৃন্দ।   

প্রসঙ্গত, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা'র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সহযোগিতায় বৃক্ষরোপণের এই কর্মসূচি পালন করা হয়। 

আমারসংবাদ/এআই