Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

কবিরহাটে দুই ইয়াবা কারবারি আটক

   কবিরহাট প্রতিনিধি

  কবিরহাট প্রতিনিধি

জুন ২৩, ২০২২, ০৮:২৪ পিএম


কবিরহাটে দুই ইয়াবা কারবারি আটক

নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.কে.এম আলাউদ্দিন দুই ইয়াবা কারবারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এসময় তাদের কাছ থেকে ৩৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

আটককৃতরা হলো-সদর উপজেলার মতিপুর গ্রামের শহীদুল্লাার ছেলে মো.মিজানুর রহমান (৩২) একই গ্রামের মতিপুর গ্রামের মৃত কামালের ছেলে মো. সাইফুল ইসলাম (২২)।  
 
বৃহস্পতিবার (২৩ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে ২ মাদক কারবারিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এর আগে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের আলগী রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করে ইউপি চেয়ারম্যান।  

ঘোষবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.কে.এম আলাউদ্দিন বলেন, সম্প্রতি এলাকায় গরু চুরি বৃদ্ধি পায়। এ কারণে  বুধবার রাতে স্থানীয় লোকজন সহ গরু চুরি প্রতিরোধে আলগী রাস্তার মাথা এলাকায় সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশি করা হয়। ওই সময় ব্যাটারি চালিত অটোরিকশায় করে দুই ব্যক্তি ওই স্থানে আসে। তাদের চেহারা দেখে সন্দেহ হওয়ায় তাদেরকে তল্লাশি করলে ৩৬ পিস ইয়াবা পাওয়া যায়।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ইয়াবা সহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এআই