Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

চকরিয়ায় দিনমজুর হত্যার মূল আসামি গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

জুন ২৩, ২০২২, ০৮:৩৩ পিএম


চকরিয়ায় দিনমজুর হত্যার মূল আসামি গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় আলোচিত দিনমজুর আমির হোছন হত্যাকাণ্ডের মূল আসামি আবদুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে বৃহস্পতিবার ভোররাতে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। 

ওসি চন্দন কুমার চক্রবর্তী আমার সংবাদকে বলেন, ডুলাহাজারা ইউনিয়নের পুর্ব ডুমখালী এলাকায় কুপিয়ে ও গুলি করে আমির হোসেন (৪৫)কে নৃশংসভাবে হত্যায় জড়িত আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছিল। 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ডুমখালী এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোররাতে হত্যাকাণ্ডের মূল আসামি আবদুর রহমানকে গ্রেপ্তার করি। আটক হত্যা মামলার আসামিকে কোর্টের মাধ্যমে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত জেল হাজতে  প্রেরণ করেন। 

উল্লেখ্য, গত ২৩ মে রাত আটটার সময় মালুম ঘাট স্টেশন থেকে দিনমজুর আমির হোছনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে প্রকাশ্যে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাকরেছে সন্ত্রাসী আবদুর রহমান সহ একদল সন্ত্রাসী। 

এ ঘটনায় ২৬ মে নিহত আমির হোছনের স্ত্রী ছকিনা ইয়াছমিন বাদী হয়ে ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ পূর্বক আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে চকরিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়। 

গ্রেপ্তারকৃত আবদুর রহমান ওই মামলায় হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও এজাহার নামীয় দুই নাম্বার আসামি।

আমারসংবাদ/এআই