Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

কয়েক ঘন্টা পরে যাত্রা শুরু

বাউফল থেকে পদ্মা সেতুর অনুষ্ঠানে যোগ দিতে প্রস্তুত ১০ হাজার মানুষ 

এনামুল হক বাউফল পটুয়াখালী। 

এনামুল হক বাউফল পটুয়াখালী। 

জুন ২৪, ২০২২, ০৬:৪৭ পিএম


বাউফল থেকে পদ্মা সেতুর অনুষ্ঠানে যোগ দিতে প্রস্তুত ১০ হাজার মানুষ 

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে  বাউফল থেকে প্রায় ১০ হাজার মানুষ প্রস্তুত হয়েছেন। লঞ্চযোগে তাদেরকে নেয়া হবে।

শুক্রবার (২৪ জুন)  সন্ধ্যার দিকে তিনটি দোতালা লঞ্চ পদ্মা সেতু অভিমুখে ছেড়ে যাবে। এ উপলক্ষে স্থানীয় সাংসদ ও সাবেক চিফ-হুইপ আসম ফিরোজ এমপির উদ্যোগে কালাইয়া লঞ্চ ঘাট থেকে, বাউফলের মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েলের উদ্যোগে নুরাইনপুর লঞ্চ ঘাট থেকে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের উদ্যোগে বগা লঞ্চ ঘাট থেকে নির্দিষ্ট সময় মোট তিনটি দোতলা লঞ্চ নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে পদ্মা সেতুর অভিমুখে ছেড়ে যাবে।

পদ্মা সেতু উদ্বোধনের পর দক্ষিণের উপজেলা বাউফলের চিত্রও বদলে যাবে। বাউফল থেকে লঞ্চ যোগে ঢাকা যেতে ১০-১২ ঘন্টা লাগতো। সেখানে এখন সড়ক পথে ৪-৫ ঘন্টায় বাড়ি থেকে ঢাকা যাওয়া যাবে। পদ্মা সেতুর বদৌলতে এ উপজেলার মানুষ অর্থনৈতিক ভাবে লাভবান হবেন।’ 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাউফল থেকে প্রায় ১০ হাজার মানুষ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। এ ছাড়াও বাউফল থেকে সড়ক পথে অনেক উৎসুক জনতা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে যোগ দেয়ার কথা রয়েছে।

আরইউ 

Link copied!