Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ১২ জন আটক

কে এম সালেহ, ঝিনাইদহ

কে এম সালেহ, ঝিনাইদহ

জুন ২৪, ২০২২, ০৬:৫০ পিএম


অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ১২ জন আটক

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আসার পথে ১২ জন বাংলাদেশী নাগরীককে আটক করেছে ৫৮ বিজিবি।

শুক্রবার (২৪জুন) ভোর রাতে বাংলদেশ-ভারত সীমান্তের শুন্যলাইন থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৪জন পুরুষ, ৪জন নারী এবং ৪জন শিশু রয়েছে।

বিজিবি’র এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, আটককৃতরা হলো ঢাকা জেলার মোহাম্মদ এলাকার বাশবাড়ী গ্রামের মৃত আদম আলীর ছেলে মোঃ সালাম (৪০), মোঃ সালামের স্ত্রী রেহেনা বেগম (৩৯), মেয়ে মোছাঃ সালমা (১৬), ছেলে মোঃ সাইফুল (০৭), ও মোঃ সাইদুর (০৪)।  এছাড়াও পিরোজপুর জেলার সদর উপজেলার বাইনখালী গ্রামের মোঃ জাকির হোসেনের স্ত্রী মোছাঃ জাকিয়া (২৬) ও ছেলে মোঃ জাইদুল (০৬), ঠাকুরগাঁ সদর উপজেলার খালপাড়া গ্রামের মোঃ বিল্লাল হোসেনের স্ত্রী মোছাঃ লাইজু বেগম (২৫), যশোর জেলার শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মোঃ রফিক মন্ডলের ছেলে মোঃ জাকির হোসেন (২২), ও স্ত্রী জাহানারা বেগম (৩২), ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার পাতিলঝাপা গ্রামের মৃত বল হরি সরকারের ছেলে করুন রঞ্জন সরকার (৪৬), এবং মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কদমতলী গ্রামের কৃষ্ণ ভক্তের ছেলে সঞ্জিত ভক্ত (৩১), সকলকে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়।

আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়।

কেএস 

Link copied!