Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রাস্তা পারের সময় ট্রাক চাপায় পথচারী নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ২৫, ২০২২, ১০:৩২ এএম


রাস্তা পারের সময় ট্রাক চাপায় পথচারী নিহত

ময়মনসিংহের ভালুকায় রাস্তা পারের সময় উল্টো পথে আসা একটি ইট ভর্তি ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই আঃ হামিদ পাঠান (৬৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

জানা যায়, শুক্রবার (২৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ ফোরলেন মহাসড়কের ভালুকা থানার মোড় এলাকায় পায়ে হেঁটে রাস্তা পারের সময় উল্টো পথে আসা একটি ইট ভর্তি ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই উপজেলার খারুয়ালী এলাকার ব্যাংক কর্মকর্তা আফতাব পাঠানের বড় ভাই ও ভালুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাখাওয়াত পাঠানের মামা মৃত জাবেদ আলী পাঠানের ছেলে আঃ হামিদ পাঠানের মর্মান্তিক মৃত্যু ঘটে। ঘটনার সময় আঃ হামিদ পাঠান ভালুকা বাজার থেকে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। ইট ভর্তি ট্রাকটি ফোরলেন সড়কের উল্টো লেনে দ্রুতবেগে এসে তাঁকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এ সময় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও ট্রাকের চালক পালিয়ে যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভরাডোবা হাইওয়ে থানা’র ওসি রিয়াদ মাহমুদ পিএিম জানান, উল্টো পথে বেপরোয়া ট্রাক চাপায় এক পথচারি নিহত হয়েছে। আমরা নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।

কেএস 

Link copied!