Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

সৈয়দপুরে ১২ বছরের শিশুকে ধর্ষণ

আল-আমিন, নীলফামারী

আল-আমিন, নীলফামারী

জুন ২৫, ২০২২, ০১:১১ পিএম


সৈয়দপুরে ১২ বছরের শিশুকে ধর্ষণ

নীলফামারীর সৈয়দপুরে এক যুবকের বিরুদ্ধে একা পেয়ে ১২ বছরের এক শিশুকে বিস্কুটের প্রলোভন দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগ ওঠেছে। কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বালাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

শিশুটির বাবা বাদী হয়ে লাল মিয়া (৩৬) নামের ওই যুবককে অভিযুক্ত করে সৈয়দপুর থানায় মামলা করেছেন। অভিযুক্ত যুবক একই এলাকার আফছার আলীর ছেলে ও এক সন্তানের বাবা। 

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণিতে পড়ালেখা করে। পড়ালেখার পাশাপাশি এলাকার একটি পরচুলা কারখানায় কাজও করে সে। ঘটনার দিন শিশুটি দুপুরবেলা কাজের বিরতির সময় বাড়িতে খাবার খেতে আসে। কিন্তু বাড়িতে রান্না না হওয়ায় মায়ের অনুমতি নিয়ে সে বিস্কুট কেনার জন্য চওড়া অচিনের ডাঙ্গা ক্লিনিকের সামনে লাল মিয়ার দোকানে যায়। স্ত্রী চাকুরির সুবাদে উত্তরা ইপিজেডে, মা ও বাবা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং মেয়ে স্কুলে বাড়ি ফাকা থাকায় এ সময় লালমিয়ার বাড়ি ফাকা ছিল। এই সুযোগে মেয়েটিকে ভালো বিস্কুট দেওয়ার কথা বলে দোকান সংলগ্ন বাড়ির ভিতরে নিয়ে যায়। সেখানে ঘরের ভিতরে জোড়পূর্বক শিশুটিকে ধর্ষণ করে। ফিরতে দেরি হওয়ায় শিশুটির মা তাকে খুজতে এসে দেখেন দোকান বন্ধ। এ সময় তিনি তাঁর মেয়ের নাম ধরে ডাকতে থাকলে শিশুটি ঘরের ভিতর থেকে চিৎকার দেয়। পরে বাড়ির ভিতরে গেলে লাল মিয়া পালিয়ে যায় ও মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তিনি। 

এ অবস্থায় তিনি তার মেয়েকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে এসে এলাকার পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করান। পরদিন শুক্রবার বিকেলে শিশুর বাবা থানায় মামলা করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দপুর থানার পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এস আই) ইন্দ্র মোহন বলেন, শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য নীলফামারীর সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেএস 

Link copied!