Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হাটহাজারীতে ৫টি অটোরিকশা সহ চোরচক্রের সদস্য আটক

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

জুলাই ৩, ২০২২, ০৩:৪৮ পিএম


হাটহাজারীতে ৫টি অটোরিকশা সহ চোরচক্রের সদস্য আটক

চট্টগ্রামের হাটহাজারীতে অভিযান পরিচালনা করে সিএনজিচালিত পাঁচটি অটোরিকশা সহ ইফতেখার হাসান (১৮) নামে চোরচক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। 

শুক্রবার (২ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মুহুরী হাট বটতল এলাকার হযরত মোমেন শাহ সিএনজি গ্যারেজে র‌্যাবের একটি আভিযানিক দল এই অভিযান পরিচালনা করে। 

আটককৃত ইফতেখার হাসান ওই এলাকার বদিউল আলমের পুত্র বলে জানা গেছে। 

শনিবার বিকেল ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের হাটহাজারী ক্যাম্প কমান্ডার জানান, কিছুদিন যাবৎ সিএনজি চালিত অটোরিকশা চুরির ব্যাপারে অভিযোগ আসছিলো। ভুক্তভোগীদের তথ্য মোতাবেক চোরাই সিএনজি উদ্ধার ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করি। 

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইফতেকার হাসানকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি ও দেখানো মতে ওই গ্যারেজ হতে পাঁচটি চোরাই ও রেজিষ্টেশন বিহীন সিএনজি উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, তাকে জিজ্ঞাসাবাদে গ্যারেজটি তার বাবা বদিউল আলম পরিচালনা করতেন এবং উদ্ধারকৃত সিএনজি গুলো চোরাই গাড়ি বলেও স্বীকার করে। চুরির মামলায় বদিউল আলম কারাগারে রয়েছে বলেও স্বীকার করে ইফতেখার। গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

আমারসংবাদ/এআই 

Link copied!