Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কালীগঞ্জে ডাকাত দলের দুই সদস্য আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

জুলাই ৩, ২০২২, ০৩:৫৮ পিএম


কালীগঞ্জে ডাকাত দলের দুই সদস্য আটক

ঝিনাইদহের কালীগঞ্জে ডাকাতির মামলায় দুইজনকে আটক করেছে পুলিশ। জেলার শৈলকুপা উপজেলার পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়। 

শনিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- শৈলকুপা উপজেলার হাজামপাড়া এলাকার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন (৪৫) ও একই উপজেলার দলিলপুর গ্রামের সোনা শেখের ছেলে আলম হোসেন (৪৫)। 

রোববার দুপুরে কালীগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার। এসময় কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা, ওসি (তদন্ত) নজরুল ইসলাম প্রমুখ। 

প্রেস ব্রিফিংয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, গত ২১ জুন রাত ৪ টার দিকে উপজেলার পিরোজপুর নামক স্থানে সড়কের মেহগনি গাছ কেটে ডাকাতির ঘটনা ঘটে। 

এসময় কয়েকটি ট্রাক দাঁড়িয়ে থাকে। ডাকাতির সময় টাকা দিতে অস্বীকৃতি জানালে সিরাজুল ইসলাম নামে এক ট্রাক ড্রাইভারকে কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় ট্রাকটির মালিক তরুন সাহা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

তিনি আরো জানান, ডাকাতির ঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ডাকাত দলের সদস্যদের অবস্থান নিশ্চিত করে সেখানে অভিযান চালান। অভিযানে ডাকাত দলের সদস্য বিল্লালকে প্রথমে আটক করা হয়। সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তার স্বীকারোক্তি মোতাবেক আলম হোসেনকে গ্রেপ্তার করা হয়। 

এরপর তাদের স্বীকারোক্তির মাধ্যমে সোমবার সকালে ঘটনাস্থলের পাশ থেকে একটি গাছকাটা করাত ও হাসুয়া উদ্ধার করা হয়। ডাকাতির ঘটনায় ৩/৪ জন ডাকাত সদস্য জড়িত বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। 

আমারসংবাদ/এআই 

Link copied!