Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সরকার বন্যার্তদের পাশে না থেকে রাষ্ট্রীয় অর্থে উৎসব করছে: টুকু

মো. মাসুম বিল্লাহ

জুলাই ৩, ২০২২, ০৪:৫৩ পিএম


সরকার বন্যার্তদের পাশে না থেকে রাষ্ট্রীয় অর্থে উৎসব করছে: টুকু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে বানবাসীদের কষ্ট কমবে। ভাঙন রোধে বিপদজনক এলাকাগুলোতে স্থায়ী সমাধানে উদ্যোগ নেওয়া হবে। বিএনপি ক্ষমতায় আসলে মানুষের স্বপ্ন পূরণ হবে। একমাত্র বিএনপিই মানুষের কষ্টের ভাষা বুঝেন।

রোববার (৩ জুলাই) দুপুরে কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচর এলাকায় কৃষক দলের উদ্যোগে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন ।

ইকবাল হাসান টুকু বলে, আজকে বন্যা হচ্ছে কিন্তু সরকার কোন খোঁজ নিচ্ছে না। তারা রাষ্ট্রীয় অর্থে উৎসব করে যাচ্ছে। কারণ তারা জনগণের সরকার নয়। জনগণের উপর তাদের কোনো দায়বদ্ধতা নেই। পুলিশ বাহিনী দিয়ে একটা আওয়ামী রাষ্ট্র পরিচালনা করে ক্ষমতায় টিকে আছে।

তিনি বলেন, আজকে সরকার দেশে গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে। মানুষের অধিকার কেড়ে নেয়া হয়েছে। তাই এই সরকারকে সরাতে হবে। খালেদা জিয়ার নেতৃত্ব বিএনপিকে আবার ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বিএনপি আজ ১৩ বছর ক্ষমতায় নেই তবুও মানুষের দুঃসময়ে সব সময় পাশে থেকে আসছে। আজকে বিএনপি যে ত্রাণ দিচ্ছে তা সরকারের টাকা নয় পুলিশ ও সরকারি বাহিনীর হাতে মারখাওয়া নেতাকর্মীদের টাকা দিয়ে আপনাদের রিলিপ দিচ্ছি। 

কিশোরগঞ্জ বিএনপির সভাপতি শরিফুল আলম বলেন, আজকে আমরা ত্রাণ দিতে এসেছি। কাউকে দাওয়াতও দিই নি। তবুও ভৈরব থেকে ছাতারচর পর্যন্ত প্রায় শতাধিক স্থানে নেতাকর্মীরা দাঁড়িয়ে স্বাগত জানিয়েছে।

বিএনপি লম্বা একটা সময় ক্ষমতায় নেই । তবু আমাদের একটি নেতাকর্মীও পথ হারায়নি। মানুষ বিএনপিকে প্রাণ দিয়ে ভালোবাসে। একটি সুষ্ঠু নির্বাচন হলে এই জনপ্রিয়তার অবশ্যই বিজয় হবে।

ঢাকা দক্ষিণের সাবেক মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, সরকার থাকুক বা না থাকুক বিএনপি মানুষের দুঃসময়ে থাকবে। তারেক রহমানের নির্দেশে সারাদেশে দলের নেতাকর্মীরা অসহায় মানুষদের পাশে আছে। 
 
ত্রাণ বিতরণকালে  উপস্থিত ছিলেন, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, বিএনপি নেতা মোশাররফ হোসেন, অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেস আলী মামুন, মাজহারুল ইসলাম, মো বদরুল মোমেন মিঠু, কৃষকদলের যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমেদ নাসির, কেন্দ্রীয় নেতা মো. মাসুক মিয়া, ওবায়েদুল্লাহ ওবায়েদ প্রমুখ।

 

আমারসংবাদ/টি এইচ


 

Link copied!