Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কালীগঞ্জে বীরনিবাসের নির্মাণ কাজের উদ্ভোধন

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

জুলাই ৩, ২০২২, ০৬:৪৬ পিএম


কালীগঞ্জে বীরনিবাসের নির্মাণ কাজের উদ্ভোধন

সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন "শেখ হাসিনার কাছেই মুক্তিযুদ্ধের বাংলাদেশ নিরাপদ। মুক্তিযুদ্ধের বাংলাদেশ রক্ষার ক্ষেত্রে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি আছেন বলেই মুক্তিযোদ্ধারা স্যালুট পাচ্ছেন এবং আজ "বীরনিবাস" পাচ্ছেন। 

রোববার (৩ জুলাই) বেলা ১১ টায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য ৩৩টি 'বীরনিবাস'র নির্মাণ কাজের উদ্বোধনি অনুষ্ঠানে তিনি একথা বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন বর্তমান সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুজ্জামান আহমেদ, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য ২য় পর্যায়ে প্রতিটি বীরনিবাসের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১৪,১০,৩৮২ টাকা। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা বীরনিবাস পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন। ৩৩টি বীরনিবাসের মোট বরাদ্দ চার কোটি পঁয়ষট্টি লক্ষ বেয়াল্লিশ হাজার ছয়শত ছয় টাকা। 

আমারসংবাদ/এআই 

Link copied!