Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

আড়াইহাজারে জোড়া খুন: অজ্ঞাতনামা আসামি করে মামলা

  আড়াইহাজার( নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  আড়াইহাজার( নারায়ণগঞ্জ) প্রতিনিধি

জুলাই ৫, ২০২২, ০৬:২৭ পিএম


আড়াইহাজারে জোড়া খুন: অজ্ঞাতনামা আসামি করে মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জোড়া খনের ঘটনায় তিন দিন পর কোন ক্লু ছাড়াই অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহত রাজিয়া সুলতানা কাকলির মা খন্দকার তাছলিমা বেগম।

প্রশাসনের চারটি সংস্থা তিন দিন ধরে তদন্ত করেও ঘটনার সঙ্গে জড়িত কাউকে চিহ্নিত করতে না পেরে অবশেষে মঙ্গলবার সকালে কোন আসামির নাম উল্লেখ ছাড়াই মামলাটি রুজু করা হয়েছে। 

প্রসঙ্গত, গত রোববার সকালে নিজ ঘর থেকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজানগোবিন্দী পশ্চিমপাড়া এলাকার মৃত আউয়াল নবীর স্ত্রী রাজিয়া সুলতানা কাকলি (৪২) ও তার এক মাত্র ছেলে তালহা (৮) এর জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। 

তখন থেকে প্রশাসনের চারটি সংস্থা যথাক্রমে পুলিশ, র‌্যাব, সিআইডি এবং পিবিআই সদস্যরা আলামত সংগ্রহ করে ঘটনার মূল রহস্য উৎঘাটনের জন্য তদন্তে নামে। পুলিশ জানায়, মূলত তিনটি বিষয় মাথায় নিয়ে তদন্তের কাজ এগিয়ে যাচ্ছে। 

এর মধ্যে প্রথমত নিহতদের সাথে কারো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দ্ব›দ্ব ছিল কি না, দ্বিতীয়ত ঘটনার সঙ্গে পরকিয়া জনিত কোন বিষয় রয়েছে কি না, তৃতীয়ত বাড়ীতে কোন ডাকাতির ঘটনা ঘটে থাকতে পারে কি না। কিন্তু তিন দিন ধরে তদন্তের পরও ঘটনার রহস্যের কোন কূল কিনারা খূঁজে পায়নি কেউ। 

ঘটনার বিবরণে প্রকাশ, প্রায় ৪ বছর আগে নিহত কাকলীর স্বামী আউয়াল নবী মারা যান। তার পর থেকে তিনি একমাত্র ছেলে তালহাকে নিয়ে নিজ বাড়ীতে একটি টিনশেড বিল্ডিং এ বসত করতে থাকেন। গত রোববার ভোরে বাড়ীর লোকজন তার ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে দুুটি আলাদা কক্ষে মা ও ছেলের জবাই করা লাশ দেখতে পায়। এসময় নিহতের ঘরের একটি ষ্টীলের আলামরি খোলা ও তছনছ করা অবস্থায় দেখা যায়। তখন তারা পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, লাশ ময়না তদন্ত শেষে স্বাজনদের কাছে হস্তান্তর করা হলে ধর্মীয় রীতি সেগুলো দাফন করা হয়েছে। মামলা রুজু হয়েছে। তদন্ত চলছে। দোষীদেরকে সনাক্ত করে অবশ্যই আইনের আওতায় আনা হবে। 

আমারসংবাদ/এআই 
 

Link copied!