Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

ট্রাকের পেছনে বাইকের ধাক্কা, বাইকচালক নিহত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

আগস্ট ১, ২০২২, ০৭:৪৯ পিএম


ট্রাকের পেছনে বাইকের ধাক্কা, বাইকচালক নিহত

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় দাঁড়ানো ড্রাম ট্রাকের পেছনে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেওয়ায় মোটরসাইকেল চালক শামছুল হক (৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এ ঘটনায় ড্রাম ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে থানা-পুলিশ।

সোমবার (১ আগস্ট) দুপুরের দিকে আটককৃত দুজনকে আদালতে পাঠানো হয়েছে জানায় পুলিশ।

নিহত শামছুল হক পূর্বধলার শ্যামগঞ্জ মইলাকান্দা গ্রামের মৃত মুক্তার উদ্দিনের ছেলে। নিহতের স্ত্রী নিলুফা ইয়াসমিন জেলার দুর্গাপুরের বাকলজোড়া ইউনিয়নে শ্রীরামখীলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

শামছুল হক স্ত্রীর চাকুরির কারণে শ্বশুড়বাড়ি শ্রীরামখীলায় থেকে মাছের খামার পরিচালনা করতেন এবং তিনি মাছ ব্যবসায়ী ছিলেন। মাঝে মধ্যে শ্বশুড় বাড়ি থেকে নিজ বাড়িতে যাতায়াত ছিল নিহতের।

রোববার দিনগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে পূর্বধলা উপজেলার আতকাপাড়া পেট্রোল পাম্পের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শামছুল হক মোটরসাইকেল চালিয়ে রাতের বেলায় শ্বশুড়বাড়ি শ্রীরামখীলা থেকে নিজবাড়ি শ্যামগঞ্জে মাইলাকান্দার দিকে রওনা দেন। পথে শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কের আতকাপাড়া পেট্রোলপাম্পের কাছে একটি দাড়ানো ড্রাম ট্রাকের পেছনে বাইকটির সজোরে ধাক্কা লাগে। এতে বাইকচালক সামছুল হক ঘটনাস্থলেই নিহত হন।

পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় ড্রাম ট্রাকের চালক সুমন (৩০) ও হেলপার সুমন (১৮) দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

কেএস