Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

লক্ষীছড়ি উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

আগস্ট ৪, ২০২২, ০৫:৫৫ পিএম


লক্ষীছড়ি উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলা বিএনপি’র দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে লক্ষীছড়ি দলীয় কার্যালয়ের সামনে উপজেলা বিএনপির সভাপতি মো. ফোরকান হাওলাদারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এমএন আবছার। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও লক্ষীছড়ি উপজেলা বিএনপির সমন্বয়ক ক্ষনি রঞ্জন ত্রিপুরা।

সম্মেলনে বক্তারা বলেন, বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। খুন, ঘুম ও লুটতারাজের রাজনীতিতে মেতে উঠেছে তারা। এ সরকারের আমলে তাদের কর্মীরা সম্পদের পাহাড় গড়ে তুলেছেন। এদেশের মানুষকে জিম্মি করে এক তরফা দেশ পরিচালনা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিএনপি আন্দোলন সংগ্রামের মাধ্যমে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে টেনে হিচড়ে নামাবে। নিরপেক্ষ তত্বাবোধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দেয়ার আহ্বান জানিয়ে বক্তারা আরো বলেন, সাহস থাকে তো তত্বাবোধায়ক সরকারে মাধ্যমে নির্বাচন দিয়ে দেখ। তোমরা জনগণের কাছে মুখ দেখাতে পারবে না। তারা আবারও ইভিএমের মাধ্যমে ভোট চুরি করে ক্ষমতায় আসতে চায়। কিন্তু তা আর হতে দেয়া হবে না। তাই ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মাধ্যমেই বর্তমান আওয়ামী লীগ সরকারের পতন ঘটনানো হবে। সে জন্য আগামীর আন্দোলন সংগ্রামে সকলকে রাজপথে থাকারা আহ্বান জানান বিএনপি নেতারা।

আলোচনা সভা শেষে খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও লক্ষীছড়ি উপজেলা বিএনপি’র সমন্বয়ক ক্ষনি রঞ্জন ত্রিপুরা মো. ফোরকান হাওলাদারকে সভাপতি, মো. মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক ও সামশুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

আমারসংবাদ/এসএম

Link copied!