Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ধর্মপাশায় এক জেলেকে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ১১:১৮ এএম


ধর্মপাশায় এক জেলেকে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সুখাইড় কুইছহাটি গ্রামের মৃত শক্কদর আলীর ছেলে বাবুল মিয়ার নেতৃত্বে তপন সরকার নামের এক জেলেকে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। তপন সরকার একই ইউনিয়নের ভান্ডার বাড়ি গ্রামের বাসিন্দা।

জানা গেছে, বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে উপজেলার সোনামড়ল হাওরে মৎস্য আহরনের উদ্দেশ্যে জাল ফেলেন তপন। কিন্তু সুখােইড় কুইছহাটি গ্রামের হেলাল মিয়া নামের আরেক জেলে তার জাল ছিড়ে ফেলে। এ নিয়ে শুক্রবার সকালে এ নিয়ে হেলাল ও তপনের মাঝে কথা কাটাকাটি ও মারামারি হয়।

পরবর্তীতে তপন হেলালের বাড়িতে গিয়ে এ ব্যাপারে নালিশ করতে চাইলে ওই গ্রামের মৃত শক্কদর আলীর ছেলে বাবুল মিয়ার নেতৃত্বে তপনকে গাছে বেঁধে নির্যাতন করা হয়।
অভিযুুক্ত বাবুল মিয়া বলেন, তপন সুখাইড় কুইছহাটি গ্রামে এসে হেলালকে মারধর করে। এতে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে তপনকে বেঁধে রাখে।

স্থানীয় ইউপি সদস্য ও সুখাইড় গ্রামের বাসিন্দা বাবুল মিয়া বলেন, শুক্রবার দুপুরে জানতে পারলাম তপনকে সুখাইড় কুইছহাটি গ্রামে তপনকে গাছে বেঁধে রাখা হয়েছে। পরে আমি ছাড়ানোর ব্যবস্থা করি।

জেলে তপন সরকার বলেন, কুইছহাটি গ্রামের বাবুল মিয়ার নেতৃত্বে আমাকে গাছে বেঁধে মারধর করা হয়েছে। বাবুল মেম্বারের চেষ্টায় আমি ছাড়া পাই।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। তবে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।

এবি

Link copied!