Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

জনগণের কষ্ট লাঘব করতে

ব্যক্তিগত অফিসে সেবা দিচ্ছেন ইউপি চেয়ারম্যান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

আগস্ট ১৩, ২০২২, ১২:০৬ পিএম


ব্যক্তিগত অফিসে সেবা দিচ্ছেন ইউপি চেয়ারম্যান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের চেয়ারম্যান কামাল আহমেদ সরকারী অফিসের পাশাপাশি নিজে ব্যক্তিগত দুইটি অফিস খুলে ইউনিয়ন বাসিদের সেবা দিয়ে আসছেন। ইউনিয়নের লোকজনের কষ্ট যাতে কম হয় সে জন্য তিনি ব্যক্তিগত অফিস করেছেন বলে জানা গেছে। অনেক সময় সেবা গ্রহনকারীরা জন্মনিবন্ধনসহ সকল কাজের জন্য ইউনিয়ন পরিষদে গিয়ে ভোগান্তির স্বীকার হতে হয়। ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয়। সে কষ্ট যাতে না করা লাগে সে জন্য তিনি সরকারী অফিসের পাশাপাশি দুই এলাকায় দুটি অফিস করেছেন।

পরিষদে সেবা নিতে আসা একাধিক ব্যক্তি বলেন, ইউনিয়নের বিভিন্ন জায়গায় অফিস হওয়ার কারনের সাধারন মানুষের কষ্ট অনেকটাই দুর হয়েছে। চেয়ারম্যানকে সব জায়গায় পাওয়া যায়।

ইউপি চেয়ারম্যান কামাল আহমেদ বলেন, বোয়ালমারী উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে শুধু আমি নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। জনগণ আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে তাদের খেতমত করার জন্য মুল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছে। তাই তাদের কষ্ট দুর করার জন্য সরকারী অফিসের পাশাপাশি সহস্রাইল ও তেলজুড়ী পুরান বাজারে দুইটি অফিস করেছি। সপ্তাহে তেলজুড়ী অফিসে ২ দিন, সরকারী অফিস শেখরে ২ দিন, সহস্রাইল অফিসে ৩ দিন মোট ৭ দিন অফিস খুলে সাধারন মানুষকে সেবা দিয়ে আসছি। দিনমুজুরদের কথা চিন্তা করে আমি অফিস খুলেছি। যাতে যার যার এলাকায় বসে সেবা পায়। এ ছাড়া আমি সব সময় ভাবি সাধারন মানুষ কোন প্রকার হয়রানি ছাড়া যেন সেবা পায়। জনগণের স্বার্থে আমার ব্যক্তিগত অফিস নেওয়া। আমার একটু কষ্ট হলেও তাতে সমস্যা নেই। মানুষ তো সেবা পাচ্ছেন।

ইএফ

Link copied!