Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সাবেক ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৪:৫৭ পিএম


মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সাবেক ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

মানিকগঞ্জের হরিরামপুরে মিথ্যা মামলা ও ভিত্তিহীন বানোয়াট অভিযোগ দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রাজা। তিনি মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং হরিরামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য।

শনিবার (১৩ আগস্ট) বেলা ১১টায় হরিরামপুর উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউল ইসলাম রাজা বলেন, "গত ২৪ জুলাই ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের দুইদিন পূর্বে তার রাজনৈতিক প্রতিপক্ষ একটি কুচক্রী মহল ঘৃণ্য ষড়যন্ত্র করে তাকে মিথ্যা মামলার আসামী করে। মামলায় তাকে গ্রেপ্তার করা হয় এবং ৭ দিন পরে তিনি জামিনে মুক্তি পান।"

রাজা আরও বলেন, "সেই কুচক্রী মহল তার নামে শুধুমাত্র মিথ্যা মামলা দিয়েই শান্ত হয়নি। মামলার কিছুদিন পরই উপজেলার গালা ইউনিয়নের বিজয়নগর গ্রামের মো. কামাল হোসেনের পুত্র আনোয়ার হোসেন এর নাম দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে ভিত্তিহীন, বানোয়াট ও মিথ্যা অভিযোগ দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে।"

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, রাজনৈতিক একটি কুচক্রী মহল আমার নামে চক্রান্ত করছে। মিথ্যা ও ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক মামলা ও বানোয়াট অভিযোগের কারণে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। ভবিষ্যতে আর এ ধরনের ঘৃণ্য চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার যাতে না হতে হয় সেজন্য তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামাল হোসেন, বয়ড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি টিপু দেওয়ান, সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন পোদ্দার প্রমুখ।

Link copied!