Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সহযোগিতা পেলে হয়তো বেঁচে যেতে পারে মামুনের জীবন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৪:৫৮ পিএম


সহযোগিতা পেলে হয়তো বেঁচে যেতে পারে মামুনের জীবন

টাঙ্গাইলের মির্জাপুরে বন্ধুর সাথে মোটরসাইকেলে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয় গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামের মো. কফিল উদ্দিনের ছেলে মুদি দোকানি কাফি আল মামুন (২০)। সে আহতাবস্থায় বর্তমানে রাজধানীর এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে পরিবার জানিয়েছেন।

আহত মামুনের বাবা কফিল উদ্দিন জানান, সোমবার বন্ধুর সাথে মোটরসাইকেলে বেড়াতে গিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জুঁইযুঁথী পাম্প এলাকায় সন্ধ্যায় সড়ক দুর্ঘটনা হয়।

এতে গুরুতর আহত হলে স্থানীয়রা মামুনকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সাভার প্রেরণ করেন। পরে সাভারের এনাম মেডিকেলে ভর্তির পর চিকিৎসক জানায় মামুন মাথায় বেশ আঘাতপ্রাপ্ত। দ্রুত সময়ের মধ্যে তার অপারেশন করা প্রয়োজন।

আহত মামুনের বাবা পেশায় একজন অটোচালক। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমরা খুবই দরিদ্র। আমার ছেলে অসুস্থ হয়ে হাসপাতালে আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, এখন পর্যন্ত জ্ঞান ফিরেনি। মানুষের কাছ থেকে ধার-দেনা করে কোনোভাবে চিকিৎসার খরচ চালাচ্ছি।

কিন্তু ডাক্তার বলেছে ওকে বাঁচাতে হলে দ্রুত সময়ের মধ্যে অপারেশন করাতে হবে। টাকার অভাবে অপারেশন করাতে পারছিনা। তাই আমি সমাজের সকলের সহযোগিতা চাই। আপনারা আমার ছেলেকে বাঁচাতে এগিয়ে আসুন।

সহযোগিতা করার মাধ্যম: আহত মামুনের বাবা কফিল উদ্দিন। বিকাশ (পার্সোনাল)- ০১৭২৪-৭৩২৩২৪.

এআই

 

 

Link copied!