Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শোক দিবসে এনআরবিসি ব্যাংকের ৮০ কোটি টাকা সহজ শর্তে ঋণ প্রদান

মাসুম বিল্লাহ, গাইবান্ধা

মাসুম বিল্লাহ, গাইবান্ধা

আগস্ট ১৫, ২০২২, ০৪:১১ পিএম


শোক দিবসে এনআরবিসি ব্যাংকের ৮০ কোটি টাকা সহজ শর্তে ঋণ প্রদান

গাইবান্ধায় জাতীয় শোক দিবসে ৮০ কোটি টাকা সহজ শর্তে ঋণ প্রদান করেছে এনআরবিসি নামক একটি বেসরকারি ব্যাংক।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন জেলার ১৭৪ টি শাখার ২ হাজার ২০০ জন ক্ষুদ্র উদ্যোক্তার মাঝে এই ঋণ বিতরণ করে। এদিন এসকেএস ইন রিসোর্টের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঋণ বিতরণ কর্মসূচির ভার্চুয়ালী উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

এসময় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া এবং এসকেএস ফাউণ্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন ও  এনআরবিসি ব্যাংকের হেড অব মাইক্রো ফিন্যান্স রমজান আলী ভূঁইয়া, এসকেএস ফাউন্ডেশনের পরিচালক(অর্থ) খোকন কূন্ডু, পাবলিক রিলেশন অফিসার আশরাফুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও  বিভিন্ন শাখা পর্যায়ে কর্মীগণও উপস্থিত ছিলেন।

গত দেড় বছর আগে বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউণ্ডেশন এবং এনআরবিসি ব্যাংক প্রান্তীক জনগোষ্ঠির ক্ষুদ্র উদ্যোক্তা এবং গ্রাহকদের মাঝে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে নিয়ে যৌথ ভাবে তাদের এই ব্যাংকিং সেবা কার্যক্রম শুরু করেন।

সেই থেকেই ব্যাংকটি স্থানীয় পর্যায়ে প্রান্তীক কৃষক, ব্যবসায়ী ক্ষুদ্র খামারি, ক্ষুদ্র উদ্যোক্তা ও চাকুরিজীবিসহ সকল নাগরিকের মাঝে সকল ধরনের ব্যাংকিং সেবা নিশ্চিত করা এবং ক্ষুদ্রঋণ সহায়তা করে আসছে।

এছাড়াও ব্যাংকিং সেবার আওতার ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক হিসাব নম্বর খোলা, ব্যাংক ড্রাফট, পে অর্ডার, বিদ্যুৎ ও পানির বিল, মোটর যানের বিভিন্ন ধরনের ফি জমা, সরকারি বিভিন্ন ধরনের ভাতার অর্থ উত্তোলন, ভ্যাট-ট্যাক্স জমা, ট্রেজারী চালানের মাধ্যমে যেকোনো ফি/ খরচের অর্থ জমা, দেশী-বিদেশী অর্থ স্থানান্তর এবং বিভিন্ন মেয়াদী আমানত জমাসহ সকল ধরনের ব্যাংকিং লেনদেন করে থাকে।

এআই 

Link copied!