Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মাদারীপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২২, ০৫:৩২ পিএম


বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মাদারীপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প

বেসরকারি সংস্থা আশা মাদারীপুর জেলার উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে দিনব্যাপী চরমুগরিয়া সমন্বিত স্বাস্থ্যকেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন, মাদারীপুর সিভিল সার্জন ডা. মুনীর আহমদ খান।

এসময় উপস্থিত ছিলেন-আশার কেন্দ্রীয় কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. আফজাল হোসেন, আশা মাদারীপুর সদর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মো. এমদাদ হোসেন, মাদারীপুর জেলার সাপোর্ট ইঞ্জিনিয়ার মো. রকিবুল ইসলাম রাকিব, আশা চরমুগরিয়া শাখার সিনিয়র শাখা ব্যবস্থাপক মো. কেরামত আলী, চরমুগরিয়া সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের ফিজিও থেরাপিস্ট সুমন ওঝা সহ আশা ও সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে যে সকল সেবাসমূহ প্রদান করা হয়েছে-এমবিবিএস ডাক্তারের মাধ্যমে প্রেসক্রিপশন প্রদান, ফিজিওথেরাপী সেবা প্রদান, ডায়াবেটিস পরীক্ষা, বিনামূল্যে ওষুধ বিতরণ। আশা নিজস্ব অর্থায়নে স্বাস্থ্য, শিক্ষা ও স্যানিটেশন-হাইজিন, কৃষি উন্নয়ন, পরিবেশ রক্ষা ইত্যাদি সেক্টরে কাজ করে থাকে। আশার মাদারীপুর চরমুগুরিয়া সমন্বিত স্বাস্থ্যকেন্দ্র সামাজিক কর্মসূচির একটি সেবামূলক ও অলাভজনক কর্মসূচি।

সিভিল সার্জন ডা. মুনীর আহমদ খান আশার এ ধরনের কার্য্যক্রমের ভূয়সী প্রসংসা করেন। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত রাখার জন্য পরামর্শ প্রদান করেন ও তার যেকোনো সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এআই

 

Link copied!