Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সোনাইমুড়ীতে মাদকসহ গ্রেপ্তার ২

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২২, ০৫:৫০ পিএম


সোনাইমুড়ীতে মাদকসহ গ্রেপ্তার ২

নোয়াখালীর সোনাইমুড়ীতে সাত লক্ষ এগারো হাজার টাকার গাঁজা, বিদেশী মদ, ফেনসিডিল ও নগদ অর্থসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নদোনা ইউনিয়নের জগজীবনপুরের আব্দুল আজিজের ছেলে সাজ্জাদ হোসেন ওরফে রবি (২৫) ও বারগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড ভাবিয়াপাড়ার আব্দুল জলিলের ছেলে রিয়াজুল করিম ওরফে রায়হান (২৫)।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার নদোনা ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে ১৫ আগস্ট দিবাগত রাত ২টার দিকে উপজেলার পাপুয়া ও জগজীবনপুর থেকে এসআই আফসার মিয়ার নেতৃত্বে তাদের আটক করে থানা পুলিশ।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নদোনা ইউনিয়নের জগজীবনপুরের নতুন পোদ্দার বাড়ির আব্দুল আজিজের বসতঘর থেকে ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের তথ্যমতে উপজেলার পাপুয়া এলাকার দুলাল মিয়ার নতুন বাড়ির সাইফুল ইসলামের বসতঘরে অভিযান চালিয়ে ১১০বোতল ফেনসিডিল, ২৯ বোতল হুইস্কি এবং ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরও জানায়, এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

কেএস 

Link copied!