Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

রাউজানে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২২, ০৭:২৩ পিএম


রাউজানে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামের রাউজান উপজেলায় গলায় ফাঁস দিয়ে মোজাহেদা মিনা (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামের চাঁদের দিঘির পাড়ে এ ঘটনা ঘটে।

মোজাহেদা মিনা ওই গ্রামের প্রবাসী মোহাম্মদ হারুনের স্ত্রী এবং উপজেলা বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন মাঝিপাড়ার শিক্ষক নুরুল হুদার কন্যা।

স্থানীয় পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ বলেন, ‘নিহত গৃহবধূর শ্বশুর মৃত। শাশুড়ি বৃদ্ধ। প্রবাসী হারুন নিজের ভাইদের কাছ থেকে স্ত্রীকে নিয়ে আলাদা বসবাস করতেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে কোন সারা শব্দ না পাওয়ায় পরিবারের সদস্যরা ঘরের ভেন্টিলেটর দিয়ে দেখেন রুমে সিলিং ফ্যানের লোহার সাথে শাড়ি পেঁচিয়ে ঝুলে আছে মোজাহেদা মিনা। পরে আমাদের খবর দিলে আমরা বিষয়টি পুলিশকে জানাই। দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে মিনার রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেন।’

স্থানীয়রা জানান, গত ৬/৭ মাস আগে একই উপজেলার বাগোয়ান ইউনিয়নের পশ্চিম মাঝিপাড়া এলাকার মিনার সঙ্গে বিয়ে হয়েছিল পশ্চিম গুজরা ইউনিয়নের চাঁদের দীঘিরপাড় এলাকার মৃত রুহুল আমিনের ছেলে দুবাই প্রবাসী মোহাম্মদ হারুনের সঙ্গে। ঘটনাটি কি কারণে হয়েছে, তা কেউ এখনো বলতে পারছে না।

ঘটনার বিষয়ে রাউজান পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাঈল এর কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আমারসংবাদ/এসএম

Link copied!