Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম ব্যুরো

আগস্ট ৩১, ২০২২, ০৮:২৮ পিএম


চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের বাকলিয়া এলাকায় আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া এবং স্থানীয় কাউন্সিলর নুরুল আলমের বাড়ি ভাঙচুরের ঘটনায় বিএনপির ৬৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় অজ্ঞাতনামা আরও দুই থেকে আড়াইশ জনকে আসামি করা হয়েছে। বুধবার (৩১ আগস্ট) মামলাটি দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগের মহানগর কমিটির সদস্য শোয়েব চৌধুরী।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম দৈনিক আমার সংবাদকে বলেন, মারামারি ও কাউন্সিলরের বাড়িতে ভাঙচুরের অভিযোগে বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খানকে প্রধান আসামি করে ৬৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

তিনি বলেন, জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গত সোমবার (২৯ আগস্ট) বিকালে বাকলিয়া ওয়ার্ডের মিয়াখাঁন নগর বাদামতল এলাকায় বিএনপির সমাবেশ চলছিল। এইসময় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর নুরুল আলম ওরফে মিয়ার নেতৃত্বে একটি মিছিল ওই এলাকায় পৌঁছালে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে ইট নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে আওয়ামী লীগের চারজন এবং বিএনপির ১২জন নেতাকর্মী আহত হন বলে উভয়পক্ষ থেকে দাবি জানানো হয়। তবে বিএনপির কোন নেতাকর্মী আজ পর্যন্ত পর্যন্ত কোন অভিযোগ করতে আসেনি।

এসএম

Link copied!