Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

সন্তানের অপেক্ষায় অসহায় পিতা-মাতা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৫:৩৩ পিএম


সন্তানের অপেক্ষায় অসহায় পিতা-মাতা

নওগাঁর ধামইরহাটে নিখোঁজের প্রায় ১৪ মাস পেরিয়ে গেলেও সন্তানের কোন সন্ধান পাননি এক অসহায় পিতা-মাতা। সন্তানের খোঁজে অসহায় ওই পিতা-মাতা দীর্ঘ সময় খুঁজে চলেছে পথে প্রান্তে। হারিয়ে যাওয়া সন্তান আবার ঘরে ফিরে আসবে এমন আশায় দিনের পর দিন কাটিয়ে দিয়েছে বৃদ্ধ পিতামাতা। ঘটনাটি ঘটেছে উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত নানাইচ আকোন্দ পাড়া নামক এলাকায়।

পরিবার সূত্রে জানা গেছে, ওই এলাকার কৃষক দম্পতি মো. আফজাল হোসেন ও মাসুদা খাতুনের ঘরে রয়েছে তিন পুত্র সন্তান। তার মধ্যে সাদ্দাম হোসেন (২৭) পরিবারের বড় ছেলে। পরিবারের অভাব মেটাতে অসহায় পিতার পাশে দাড়াতে এইচএসসি পাশ করে জীবিকার তাগিদে ফেনি জেলায় একজন ঠিকাদারের সহযোগী হিসেবে কাজে যোগদান করে সাদ্দাম হোসেন। এর পর থেকে পরিবার নিয়ে ভালোই চলছিল তাদের সংসার। ভাগ্যের নির্মম পরিহাস গত ১বছর ২মাস পূর্বে ১৫দিনের ছুটিতে এসেছিলেন পরিবারের সহিত ঈদ পালন করতে। ঈদের আনন্দ পরিবারের সাথে কাঁটিয়ে আবারো চাকুরীতে ফিরে যায় সাদ্দাম হোসেন। সেখানে পৌঁছে পিতার সহিত একবার মুঠোফোনে কথায় হয়েছে শেষ কথা। দীর্ঘ ১৪ মাসেও সন্তানের কোন সন্ধান আর মিলেনি।

এবিষয়ে অসহায় পিতা আফজাল হোসেন বলেন, আমি একজন প্রান্তিক এলাকার নিরক্ষর মানুষ। আমার সন্তান কোন ঠিকাদারের সহিত কাজ করতেন আমি তাকেও কখনো দেখিনি জানিও না। আমি আমার সন্তানকে সুস্থ ভাবে ফিরে পেতে চাই। আমি প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সহযোগীতা কামনা করছি। যোগাযোগ-০১৭৩৫-৮৩০৬১১।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী জানান, এবিষয়ে আমি কোন লিখিত অভিযোগ পাইনি। যেহেতু ঘটনাটি এক বছর আগের বিস্তারিত না জেনে বিষয়টি তদন্ত ছাড়া এই মুহূর্তে কিছু বলা যাচ্ছেনা।

এসএম

Link copied!