Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

স্বামীর বিয়ে খবর শুনে প্রথম স্ত্রী আত্মহত্যা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৬:০৮ পিএম


স্বামীর বিয়ে খবর শুনে প্রথম স্ত্রী আত্মহত্যা

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কুয়েত প্রবাসী স্বামী ২য় বিয়ে করায় অভিমানে গলায় ফাঁস দিয়ে রিনা আক্তার (৫০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সে উপজেলার চৌমুহনী ইউনিয়নের নয়নপুর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী। শুক্রবার ভোরে উপজেলার কাশিমনগর থানার এস.আই ইসমাঈল হোসেন ভুঁইয়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়-উপজেলার চৌমুহনী ইউনিয়নের নয়নপুর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুর রশিদ রিনা আক্তারকে বিয়ে করে এবং স্ত্রী, সন্তানদের নিয়ে সুখেই ছিলেন। বিয়ের কয়েক বছর পর জীবিকার তাগিদে কুয়েত চলে যায়। প্রায় ৬ মাস আগে কুয়েত থেকেই রশিদ টেলিফোনের মাধ্যমে বিজয়নগর উপজেলায় জনৈক মহিলাকে বিয়ে করে। এ খবর পেয়ে মানসিক ভাবে রিনা ভেঙ্গে পড়ে। বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ১০টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ত করে। খবর পেয়ে থানার ওসি তদন্ত গোলাম কিবরিয়া হাসান ঘটনাস্থলেই ছুটে যান।

থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান-লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসএম

Link copied!