Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

ভৈরবে ভারতীয় চকলেট ও বিস্কুটসহ আটক ২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:৪৭ পিএম


ভৈরবে ভারতীয় চকলেট ও বিস্কুটসহ আটক ২

কিশোরগঞ্জের ভৈরবে ক্যাভার্ডভ্যান ভর্তি বিপুল পরিমান ভারতীয় চকলেট ও বিস্কুটসহ ২ জন চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। অবৈধ পন্য বহনের দায়ে ব্যবহৃত ক্যাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

বুধবার রাতে পৌর শহরের নাটালের মোড় এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব। আটককৃতরা হলো ভোলা জেলার দেউলা থানার বোরহান উদ্দিন গ্রামের আব্দুল খালেক এর পুত্র মোঃ মোতালেব ২২ গাজীপুর জেলার পূর্ব টংগী থানার আরিচপুর গ্রামের সাহাবুদ্দিন এর পুত্র মোঃ সোলেমান বাদশা শাহিন ৩১।

র‌্যাব সূত্রে জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় গোপন সূত্রের তথ্য অনুযায়ী একটি ক্যাভার্ডভ্যান আটক করে র‌্যাব। পরে তল্লাশি করে ক্যাভার্ডভ্যান ভর্তি বিপুল পরিমান ভারতীয় চকলেট ও বিস্কুট উদ্ধার ও ক্যাভার্ডভ্যান জব্দ করেন র‌্যাব সদস্যরা। এ ঘটনায় ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব র‌্যাব ১৪ ক্যাম্পের কোম্পানী অধিনায় সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, পিপিএম জানান, মোঃ মোতালেব ও মোঃ সোলেমান বাদশা শাহিনকে আটক করা হয়। এ সময় আটককৃতদের ব্যবহৃত ক্যাভার্ডভ্যান হতে ১০,১৪৫ পিস ভারতীয় করঃকধঃ চকলেট ১৪,৯৬০ পিস ভারতীয় ৫ ঝঃধৎ চকলেট, ১৫,৬৩০ পিস ভারতীয় ঙজঊঙ বিস্কুট জব্দ করে র‌্যাব।

আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ সিলেট জেলার সীমান্তবতী এলাকা হতে বিভিন্ন কায়দা অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে বিদেশী চকলেট ও বিস্কুট দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

কেএস 

Link copied!