Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে হত্যা

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ২২, ২০২২, ০৯:০০ পিএম


ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে খুন করেছে এক যুবক। বৃহস্পতিবার বিকেল ৪টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মানাজী (মাইদার চালা) গ্রামে বউ চলে যাওয়ায় ঘটক মো. আব্দুল জলিল(৬৫) কে আনারস কাটা বাগি দিয়ে কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের শহিদুলের ছেলে আলমাস (২৫)।

নিহতের ভাগ্নে আব্দুল বাছেদ জানায়, মাইদার চালা গ্রামের শহিদুলের ছেলে আলমাস স্থানীয় একটি করাত কলে কাজ করেন। এর আগেও ৩টি বিয়ে করেছিলেন কিন্তু সেই বিয়েও টিকেনি তার।

পরে আমার মামা মোঃ আব্দুল জলিল মধ্যস্থতা করে (ঘটকালীতে) ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামের আলমাসকে বিয়ে করিয়ে আনে। সে ঘরে একটি কন্যা সন্তানও আছে। সেটাও ২০২১ সালে ছাড়া ছাড়ি হয়ে যায়।এ নিয়ে আলমাসের ভিতরে চাপা ক্ষোভ বিরাজ  করছে। সেই ক্ষোভ থেকেই যখন মামা দুপুরে নামাজ শেষ করে আলমাসের দাদী আয়তন বেগমের ঘরে পান খেতে বসলে আলমাস ঘরে ঢুকে বউ এনে দেয়ার কথা বলে কথা কাটাকাটি শুরু করে। তারই এক পর্যায়ে ঘরে থাকা ধারালো বাগি দিয়ে এলো পাথারী মাথায় ও গলায় কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন এবং আসামীকেও গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

এসএম

Link copied!