Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কচুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে গেছে

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২২, ১২:১৩ পিএম


কচুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে গেছে

চাঁদপুরের কচুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি ঘর পুড়ে গেছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের নাংলা সরকার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সরোজমিনে গিয়ে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে নাংলা সরকার বাড়ির মৃত. মহাদেব চন্দ্র সরকারের ছেলে অমৃত চন্দ্র সরকারের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

আগুন চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষনে ঘরে থাকা নগদ টাকা, ধান, চাল, হাড়ি-পাতিল, জামা-কাপড়, প্রয়োজনীয় কাগজ পত্রাদি ও যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়।

পরবর্তী বেলায় খাবার খাবে যে সে সম্বল টুকুও নাই অমৃত চন্দ্রের পরিবারের। এখন তার পথে বসার উপক্রম হয়ে উঠেছে। তিনি স্থানীয় এমপি, উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা কামনা করেন।

ক্ষতিগ্রস্ত কাঠমিস্ত্রি অমৃত চন্দ্র সরকার বলেন, আমরা শুক্রবার বিকেলে আমাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাই। রাত সাড়ে ১২ টার দিকে খবর পেলাম আমাদের ঘরে আগুন লেগেছে। 

আমরা সেখান থেকে রাতেই ফিরে এসে দেখি আমাদের কিছুই নেই। সব শেষ হয়ে গেছে। এখন আমি কি করবো, কোথায় যাব কিছুই বুঝতে পারছিনা।

অমৃত চন্দ্র সরকারের স্ত্রী খুকি রাণী সরকার বলেন, আমার মেয়েদের নিয়ে আমি এখন কোথায় যাব? তাদের জামা কাপড়, বই পত্র সব পুড়ে গেছে। তারা এখন কিভাবে পড়াশোনা করবে! আমার মেয়েদের কি উপায় হবে? এসব বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্তদের স্বান্তনা দেন স্থানীয় ইউপি সদস্য হান্নান মিয়া। তাদের ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহায়তা করার আশ্বাসও দেন তিনি।

টিএইচ

Link copied!