Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মালম্বীরা নিরাপদ

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২২, ০৬:৪২ পিএম


শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মালম্বীরা নিরাপদ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সকল ধর্মালম্বীরা নিরাপদে তাদের ধর্মীয় অনুষ্ঠান উদযাপন করতে পারেন। দুর্গোৎসব ধর্ম-বর্ন নির্বিশেষে সবার মাঝে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো দৃঢ় ও সুসংহত করবে। কোন অশুভ শক্তি যেন এ সম্প্রীতি ও সৌহার্দ্যকে ধ্বংস করতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

শনিবার দুপুরে স্বরূপকাঠি মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্স মিলনায়তনে দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দিরে অনুদানের চেক বিতরণ ও সনাতন ধর্মালম্বীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সনাতনী সম্প্রদায় কোন প্রকার দুশ্চিন্তা ছাড়া নির্বিঘ্নে ধর্মীয় রীতিনীতি অনুসরণ পুর্বক শারদীয় দুর্গোৎসব পালন করছেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শশাঙ্ক রঞ্জন সমদ্দারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মোশারেফ হোসেন, পৌরসভার মেয়র মো. গোলাম কবির, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি সুরঞ্জিত দত্ত লিটু,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ন রায় চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. আব্দুল হামিদ, জেলা পূজা পরিষদের সভাপতি সুখরঞ্জন বেপারী, ভাইস চেয়ারম্যান রনি দত্ত প্রমুখ। এসময় মন্ত্রী উপজেলার ১০১ পুজামন্ডপের সভাপতি ও সম্পাদকের নিকট সরকারি বরাদ্ধ ৫০০ কেজি (প্রতি মণ্ডপে) চালের বরাদ্ধ পত্র, প্রধানমন্ত্রী অনুদানের চেক, মন্ত্রীর ব্যাক্তিগত তহবিল ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হকের ব্যক্তিগত অনুদান হস্তান্তর করেন।

এসএম

Link copied!