Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

ধামরাইয়ে স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

ধামরাই প্রতিনিধি

ধামরাই প্রতিনিধি

অক্টোবর ৩০, ২০২২, ০৯:৩২ পিএম


ধামরাইয়ে স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

ঢাকার ধামরাইয়ের নববধূ জুলেখা আক্তারকে হত্যার অপরাধে তাঁর স্বামী মিরাজ শেখ (২২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

রোববার (৩০ অক্টোবর) ভোর ৪টার দিকে যশোর জেলার অভয়নগর থানার ভাঙ্গাগেইট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

 এর আগে গত ২৬ অক্টোবর জুলেখাকে হত্যা করে পালিয়ে যায় স্বামী মিরাজ।

গ্রেপ্তার মিরাজ শেখ খুলনা জেলার ডুমুরিয়া থানার ডুমুরিয়া গ্রামের মো. হান্নান শেখের ছেলে। তিনি ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া এলাকার শামসুল হকের বাড়িতে ভাড়া থেকে থ্রী স্টার নামের একটি ইটভাটায় কাজ করতেন।

নিহত জুলেখা ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে। তিনি স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতেন।

র‌্যাব জানায়, প্রায় তিন থেকে ৪ মাস আগে জুলেখার সঙ্গে মিরাজের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আসামি জুলেখাকে সন্দেহ করে গালিগালাজ ও মারধর করতেন। এ ব্যাপারে ভূক্তভোগী তার মায়ের কাছে বেশ কয়েকবার নালিশ করেন। মায়ের কাছে নালিশ করায় মিরাজ ক্ষিপ্ত হয়ে গত ২৬ অক্টোবর জুলেখাকে হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় জুলেখার বড় ভাই মো. আল-আমিন মিরাজসহ অজ্ঞাতনামা একজনকে আসামি করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে আজ ভোরে র‌্যাব-৪ ও ৬ এর যৌথ অভিযানে মিরাজকে গ্রেপ্তার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামী জুলেখাকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে ধামরাই থানায় হন্তান্তর করা হয়েছে।

এআই

Link copied!