Amar Sangbad
ঢাকা বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

ফুলবাড়ী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২২, ০৫:৩৪ পিএম


ফুলবাড়ী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

বিপুল উৎসাহ, উদ্দীপনা এবং দলীয় ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে আতাউর রহমান শেখ সভাপতি এবং আহাম্মদ আলী পোদ্দার রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, কাউন্সিল উপলক্ষে সোমবার (২১ নভেম্বর) বিকালে উপজেলার ফুলবাড়ী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাপক সাজ সজ্জা ও বর্নাঢ্য মঞ্চ তৈরী করা হয়। দুপুর থেকেই উপজেলার ছয়টি ইউনিয়নের নেতা কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে মাঠে প্রবেশ করতে থাকে।

পরে বিকাল পাঁচ টায় শতশত নেতাকর্মীর উপস্থিতিতে কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চাষী এম এ করিম। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ( রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) মোঃ সাখাওয়াত হোসেন শফিক।

বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য সাবেক এমপি এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও সাবেক এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রুমি। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আমান উদ্দিন আহম্মেদ মঞ্জুর সভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য হামিদা বানু, শেখ বাবুল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

পরে রাত দশটার দিকে ফুলবাড়ী থানা সংলগ্ন জেলা পরিষদ ডাক বাংলোয় আবেদনকারীদের জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করে মোঃ আতাউর রহমান শেখ কে পুনরায় সভাপতি এবং আহাম্মদ আলী পোদ্দার রতন কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এ প্রসঙ্গে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন বলেন, সময় স্বল্পতার কারনে গতকাল কেন্দ্রিয় ও জেলা নেতৃবৃন্দ পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করেননি। তবে তাঁরা বলেছেন, আগামী ২০ দিনের মধ্যে ৩ বছর মেয়াদী ৭১ সদস্য বিশিষ্ট ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। 

Link copied!