Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

নোয়াখালীতে লুন্ঠিত স্বর্ণালংকার-নগদ টাকা সহ ছিনতাইকারী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি

নভেম্বর ২৭, ২০২২, ০৫:১০ পিএম


নোয়াখালীতে লুন্ঠিত স্বর্ণালংকার-নগদ টাকা সহ ছিনতাইকারী গ্রেপ্তার

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে লুন্ঠিত স্বর্ণালংকার-নগদ টাকাস সহ ছিনতাইকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

গ্রেপ্তারকৃতরা হলো-উপজেলার চরঈশ্বর ইউনিয়নের পূর্ব লক্ষীদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে আবদুর রহমান (২৩) একই গ্রামের মারজানের ছেলে জাহেদ(২৫)ও চরঈশ্বর গ্রামের ভুলু ড্রাইভারের ছেলে হোসেন আহম্মদ (২৫)।  

শনিবার ( ২৬ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার বঙ্গবন্ধু সড়ক টু আলী হাজী ইটের সড়কের আবুল বাশারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।  

পুলিশ জানায়, শনিবার দুপুর পৌনে ১টার দিকে গৃহবধূ আফসানা বেগম (২৫) পারিবারিক প্রয়োজনে ১ ভরি তের আনা স্বর্ণালংকার, নগদ ৫১ হাজার ৫৭০ টাকাসহ নিজ বাড়ি থেকে ওছখালী বাজার যাওয়ার পথে বঙ্গবন্ধু সড়ক টু আলী হাজী ইটের সড়কের আবুল বাশারের বাড়ির সামনে  পৌঁছলে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল যোগ তিন ছিনতাইকারী ওই গৃহবধূর গতিরোধ করে চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা তিন ছিনতাই করে পালিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় ছিনতাইয়ের শিকার আফসানা বেগমের চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে তিন ছিনতাইকারীকে ১ ভরি ১৩ আনা স্বর্ণালংকার ও নগদ ৫১ হাজার ৫৭০ টাকা এবং দুটি চাকু, আসামিদের ব্যবহৃত দুটি মোবাইল, একটি হিরো মোটরসাইকেলসহ আটক করে পুলিশে সোপর্দ করে।  

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 

এআই

Link copied!