Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯

আগামীকাল ২১ সিনেমা হলে নিপুণের ‘ভাগ্য’

আকাশ নিবির

আকাশ নিবির

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০১:৫১ এএম


আগামীকাল ২১ সিনেমা হলে নিপুণের ‘ভাগ্য’

আগামীকাল মুক্তি পাচ্ছে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের 'ভাগ্য'। সিনেমাটির জানান দিতে ঢাকার বিভিন্ন দেয়ালে দেয়ালে এই ছবির পোস্টারও চোখে পড়েছে। দেশপ্রেম ও সামাজিক গল্প নিয়ে নির্মিত হয়েছে 'ভাগ্য'। 

হালিমা কথাচিত্রের ব্যানারে এটি পরিচালনা করেছেন পরিচালক মাহবুবুর রশিদ। ছবিটি মুক্তি পাবে ২১টি হলে। এই ছবিতে নিপুণের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক মুন্না। এর আগে নিপুণের সঙ্গে 'ধূসর কুয়াশা'য় কাজ করেন এই নায়ক। 'ভাগ্য' সিনেমাটি পরিবেশনা করছেন দ্য অভি কথাচিত্র।

এ বিষয়ে চিত্রনায়িকা নিপুণ বলেন, নতুন বছরে এটি আমার প্রথম চলচ্চিত্র মুক্তি পাচ্ছে 'ভাগ্য'। এর আগে শুটিং করেছি পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর 'সুজন মাঝি' চলচ্চিত্রে। সেটিও এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবিতে আমার সহশিল্পী নায়ক ফেরদৌস আছেন। 

এই নায়িকা আরও বলেন, অনেকদিন পর মুন্নার সঙ্গে নতুন আরেকটি ছবিতে অভিনয় করেছি। তার সঙ্গে আগের ছবিতে কাজের অভিজ্ঞতা ভালো ছিল। এই ছবিতেও আমাদের জুটির দারুণ কাজ হয়েছে। তাই বলব ছবিটি দর্শকরা দেখে বিনোদন পাবে। ছবির সাফল্যে আমি দারুণভাবে আশাবাদী। 

'ভাগ্য' সিনেমা নিয়ে চিত্রনায়ক মুন্না বলেন, ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। শুক্রবার ছবিটি মুক্তি পাবে। ছবিটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে মৌলিক গল্পে নির্মিত, আশা করেছি সব শ্রেণীর দর্শকদের পছন্দের ছবি হবে এটি। 

এতে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাগুয়া, সাবিহা জামান প্রমুখ।

Link copied!