Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯

পেকুয়ায় অস্ত্রসহ চার ডাকাত আটক

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২২, ০৮:০১ পিএম


পেকুয়ায় অস্ত্রসহ চার ডাকাত আটক

কক্সবাজারের পেকুয়ায় ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের চার সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ নভেম্বর) দিনগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাঘগুজারা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি বন্দুক, একটি ধারালো কিরিচ, গ্রিল কাটার, শাবল, দা ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

আটক ডাকাত সদস্যরা হলেন, চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের লতাবুনিয়া পাড়া এলাকার মৃত ছৈয়দ আকবরের ছেলে মোঃ আবুল কাশেম (৪৭), আব্দুল হাকিম পাড়া এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে মোঃ আইয়ুব আলী (৩৭), কাকারা ইউনিয়নের মৌলভী ঘোনা এলাকার মৃত মনিরুজ্জামানের ছেলে মোঃ ইউনুছ (৩৮) ও চট্টগ্রামের লোহাগড়া উপজেলার চুনতি ইউনিয়নের কাঠুলিয়া পাড়া এলাকার মোহাম্মদ ইসমাঈলের ছেলে মোঃ আবু সুফিয়ান প্রকাশ বাবুল (২৬)।

পেকুয়া থানার উপ পরিদর্শক (এস আই) মোজাম্মেল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের আরো ৩-৪ সদস্য পালিয়ে যায়। তারা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। ডাকাতির জন্য তারা প্রস্তুতি নিয়েছিলো।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বলেন, আটক ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো  হয়। আদালত তালদের কারাগারে পাঠিয়েছে।

এসএম

Link copied!