Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মণিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান হোটেলে, নিহত ৫

মণিরামপুর (যশোর) প্রতিনিধি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২২, ১০:১৩ এএম


মণিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান হোটেলে, নিহত ৫

যশোরের মণিরামপুরের বেপারিতলায় নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলে কাভার্ডভ্যান ঢুকে পড়ায় পাঁচজন নিহত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার ব্যাগারিতলায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় হোটেল মালিক আবু তালেব গুরুতর আহত হয়। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় ৩ ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ করে দেয়।  

পুলিশ ও  স্থানীয় জনগণ সূত্র জানায়, সকাল সাড়ে ৬টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী ঢাকা মেট্রো- ট-২০-১৭৫১ নম্বরধারী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই খাবারের হোটেলের ভিতরে ঢুকে যায়।

এসময় হোটেলে খাবার খাওয়া অবস্থায় স্থানীয় টুনিয়াঘরা গ্রামের হাবিবুর রহমান পঁচা (৫৫) তার ছেলে তৌহিদুর রহমান (৮), শামসুর রহমান (৬২) ও তার পুতাছেলে তহিদুল ইসলাম (২৫) এবং জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়।

মণিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার প্রনব বিশ্বাস জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হওয়া দুইজন ও হোটেলের ভিতর পড়ে থাকা তিনজন মোট পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়। এসময় হোটেল মালিক আবু তালেবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর হোসেন পলাশ, সহকারী ভূমি কমিশনার আলী হাসান এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং যান চলাচল স্বাভাবিক করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, পাঁচজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকার উৎসুক জনগণের চাপে যশোর-সাতক্ষীরা সড়ক প্রায় ৩ ঘন্টা যানচলাচল বন্ধ হয়ে পড়ে। পরে প্রশাসনের লোকজন পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করে যান চলাচলা স্বাভাবিক করে।

মণিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান বলেন কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। লাশগুলো উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে, মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় এলাকায় পিতা-পুত্র সহ পাঁচজনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।   

টিএইচ

Link copied!