Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

নলছিটিতে বিএনপি-জামায়াতের ৭৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নলছিটি প্রতিনিধি

নলছিটি প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২২, ১২:০৬ পিএম


নলছিটিতে বিএনপি-জামায়াতের ৭৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
ফাইল ছবি

ঝালকাঠির নলছিটিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর ককটেল হামলার অভিযোগে বিএনপি ও জামায়াতের ৭৯ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) রাতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল খান বাদী হয়ে নলছিটি থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল ও সাধারণ সম্পাদক সেলিম গাজী, সাংগঠনিক সম্পাদক মাসুম শরীফসহ ২৯ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়। এ ছাড়া অজ্ঞাত ৫০ জনকে আসামি করা হয়েছে এ মামলায়।

মামলার বিবরণে জানা যায়, রাতে নলছিটি ফেরিঘাট সংলগ্ন চর বহরমপুর এলাকার একটি মসজিদে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে আট থেকে ১০ জন আওয়ামী লীগ নেতাকর্মী সেখানে গেলে তাদের মারধর করেন বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। একপর্যায়ে তাঁরা আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করেন। এতে মামলার বাদী জুয়েল খান আহত হন। এ ঘটনায় ৯৯৯-এ ফোন করলে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পালিয়ে যান। এ ঘটনায় নলছিটি থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এআই 

Link copied!