Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

তালায় শিশুকে নির্যাতন, ইউপি সদস্য গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২২, ০৩:৩০ পিএম


তালায় শিশুকে নির্যাতন, ইউপি সদস্য গ্রেপ্তার

সাতক্ষীরার তালা উপজেলায় টাকা চুরির অপবাদে শিশুকে (১২) নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর গেল শুক্রবার রাতে ভুক্তভোগীর বাবা তালা থানায় মামলা করেন। এরপর এই অভিযোগে আমিনুর ইসলাম মোড়ল নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) সাতক্ষীরার লেকভিউ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আমিনুর ইসলাম উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের হাতবাঁশ গ্রামের আফাজউদ্দিন মোড়লের ছেলে ও তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার।

জানা গেছে, গত ১০ নভেম্বর ইউপি সদস্যের বাড়ি থেকে ১ লাখ টাকা চুরি হয়ে যায়। এ ঘটনার ২০ দিন পর গত ৩০ নভেম্বর এক শিশুকে আটকে রেখে টাকা চুরির অপবাদ দেন আমিনুর ইসলাম মোড়ল,  সহযোগী মাসুদ মোড়ল ও শামীম মোড়ল। এসময় তারা শিশুর ওপর নির্যাতন চালান। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম গণমাধ্যমকে জানান, টাকা চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় করা মামলায় ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এখনও দুই আসামি পলাতক রয়েছে। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 এআই

Link copied!