Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

নিকলীতে ৭টি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২২, ০৫:৫৩ পিএম


নিকলীতে ৭টি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

"বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি"এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৭টি ইউনিয়নে একযোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে মাদকদ্রব্য,কিশোর গ্যাং,ইভটিজিং, বাল্যবিয়ে ও আত্মহত্যার প্রবণতা রোধ সহ সকল ধরনের অপরাধ দমনকল্পে জনসচেতনতা বাড়ানোর জন্য এ বিট পুলিশিং সভাগুলো অনুষ্ঠিত হয়।

৭নং ছাতিরচর ইউনিয়নে বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নিকলী থানার পুলিশ পরিদর্শক তদন্ত আক্তারুজ্জামান খান।

বিট অফিসার এস আই তরিকুল ইসলামের সভাপতিত্বে ছাতিরচর ইউপি চেয়ারম্যান মো:শামছুজ্জামান উয়ার খান।

অনুষ্ঠিত বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশের সভাপতি ও সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের  সংরক্ষিত ও সাধারণ সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজ,গ্রাম পুলিশ, সাধারণ জনতাসহ স্থানীয় গণমাধ্যমের কর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ পরিদর্শক তদন্ত আক্তারুজ্জামান খান বলেন, বিভিন্ন রকম অপরাধ দমনকল্পে জনসচেতনতা বাড়ানোর জন্যই  কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ স্যারের  নির্দেশে নিকলী উপজেলার ৭টি ইউনিয়নে একযোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

পুলিশের একার পক্ষে সম্ভব নয় সমাজ থেকে অপরাধ দমন করা আপনারা যদি আমাদেরকে সার্বিক সহযোগিতা না করেন। জেলা পুলিশ সহ নিকলী থানার পুলিশ সমাজ থেকে বিভিন্ন রকম অপরাধমূলক কর্মকাণ্ড দমনকল্পে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

এআই

Link copied!