Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বাগাতিপাড়ায় গাজার গাছ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

ডিসেম্বর ৫, ২০২২, ০৯:৪৭ পিএম


বাগাতিপাড়ায় গাজার গাছ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ায় দুটি বাড়ির আঙ্গিনা থেকে তিনটি বিশালাকৃতির গাজার গাছ উদ্ধার করেছে থানা পুলিশ।  তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার ফাগুয়ারদিয়াড় ইউনিয়নের পূর্ব ফাগুয়ারদিয়ার গ্রামের আসলাম ও আসাদুলের বাড়ি থেকে গাঁজার গাছ তিনটি উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোস্তাকের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে উপজেলার পূর্ব ফাগুয়ারদিয়ার গ্রামের মৃত্যু মকছেদ আলীর ছেলে আসলাম (৪০)  ও আব্দুস সাত্তারের ছেলে আশাদুলের বাড়িতে অভিযান পরিচালনা করে ৩টি বিশালাকৃতির গাঁজার গাছ উদ্ধার করতে সক্ষম হন।

আসাদুলের মা ও স্থানীয়রা এই বিষয়ে জানায়, আসাদুল একজন মাদকাসক্ত ব্যক্তি। সে নেশা করে মা-বাবাকে গালি গালাজ করাসহ মারধর করে। আসাদ বিভিন্ন ধরনের নেশার সাথে জড়িত থাকায় তাকে বাড়ি থেকে বের করে অন্য স্থানে বাড়ি করে দিয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিনটি গাঁজার গাছ উদ্ধারের সময় আসলাম ও আসাদুল বাড়িতে না থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের মামলার প্রস্তুতি চলছে।

এআই 
 

Link copied!