Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

ডিসেম্বর ৫, ২০২২, ০৯:৫৭ পিএম


বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুরে দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এবং আহত হয়েছেন আরও একজন।

নিহতদের মধ্যে দু‍‍`জন ভটভটির চালক ঘটনাস্থলে ও একজন যাত্রী চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। দুর্ঘটনায় নিহত গোপাল সরকার(৩৫) শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা। সে শহরে প্রাণ কোম্পানীর বিপনন সহকারি হিসেবে কর্মরত ছিলেন। আরেকজন ভটভটি চালক আল-আমিন(৩২) ও শাজাহানপুর উপজেলার নাঈম ইসলাম (২৫)।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি এলাকায় ঘটে বলে এমন তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে শেরপুর ক্যাস্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি(ঘোগাবটতলা) নামক স্থানে সংযোগসড়ক আমিনপুর রোডে ভটভটি মহাসড়কে উঠে শেরপুরের দিকে আসছিল। এসময় রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহন(ঢাকা-মেট্টো-ব- ১৪-৪৮৪৭) একটি বাস আরেক বাসকে সাইড দিতে গিয়ে ওই ভটভটি দুটোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যায় পরে চিকিৎসাধীন অবস্থায়  আরও একজন মারা যান। নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার ও ওয়্যার হাউজ পরিদর্শক নাদির হোসেন বলেন, সন্ধ্যা ৬টার দিকে ঢাকাগামী শ্যামলী পরিবহণের একটি বাস ঘোগা বটতলা এলাকায় পৌঁছালে সেখানে বিপরীত দিক থেকে আসা দুটি নছিমনকে পরপর ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং গুরুতর আহত দুজনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় একজন মারা যান। তাছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

এআই

Link copied!