Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আর্জেন্টিনার পতাকার রঙে বিয়ের গেট বানালেন ব্রাজিল সমর্থক!

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২২, ১২:২৪ পিএম


আর্জেন্টিনার পতাকার রঙে বিয়ের গেট বানালেন ব্রাজিল সমর্থক!

কুমিল্লার বরুড়ায় লিওনেল মেসিদের সমর্থক সুশান্ত কুমার দে তার বিয়ের গেট আকাশি-সাদা রঙে সাজিয়েছেন। অবশ্য যেই ডেকোরেটর মালিক এই গেট তৈরি করেছেন, তিনি ব্রাজিল সমর্থক। গেটটি দেখতে বিয়ে বাড়ির সামনে ভিড় করছেন আশপাশের বিভিন্ন এলাকার লোকজন।

খোঁজ নিয়ে জানা গেছে, পেশায় ব্যবসায়ী সুশান্ত ঢাকায় থাকেন। পুরো পরিবার আর্জেন্টিনা দলের সমর্থক। বিয়ের গেটেও রাখলেন সেই ভালোবাসার চিহ্ন। আগামী বুধবার উপজেলায় কাসেড্ডা গ্রামের বাসিন্দা সুশান্ত কুমারের গায়ে হলুদ। পরদিন বৃহস্পতিবার হবে তার বিয়ে। পরিবারের সবার সায় নিয়ে সেই অনুষ্ঠানের গেটটি সাজানো হয়েছে আর্জেন্টিনার পতাকার রঙে।

তিনি বলেন, আমি ছোটবেলা থেকে মেসির ভক্ত। এলাকার বড় ভাইদের সঙ্গে মেসির খেলা দেখেই সময় পার করেছি। শুধু আমি নই, আমার বড় ভাই প্রশান্ত কুমার দেও আর্জেন্টিনার একজন ‘পাগলা সাপোর্টার।’

সুশান্তের বড় ভাই প্রশান্ত কুমার বলেন, আমরা পুরো পরিবার আর্জেন্টিনার ভক্ত। আমার বাবা স্বপন কুমার দে, তিনিও আর্জেন্টিনার ভক্ত। তবে নিজেরা আর্জেন্টিনা সমর্থক হলেও আর্জেন্টাইনদের সমর্থনে গেট বানাতে বেগ পেতে হয়েছে। কারণ গেট সাজানো ডেকোরেটরের মালিক ব্রাজিলের ‘অন্ধ সমর্থক।’

প্রশান্ত বলেন, ডেকোরেটরের মালিক জুবায়ের আহমেদ আমাদের পাশের গ্রামের বাসিন্দা। তিনি ব্রাজিলের অন্ধ সমর্থক। প্রথমে তিনি আর্জেন্টিনার পতাকার রঙে গেট নির্মাণ করতে রাজি হননি। পরে ব্যবসায়িক সুনাম রক্ষায় তিনি এভাবে গেটটি সাজিয়ে দেন বলে জানান তিনি।

এআই 

Link copied!