Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় আমরাও যেন কাজ করতে পারি’

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

জানুয়ারি ১৬, ২০২৩, ০৬:৫৮ পিএম


‘বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় আমরাও যেন কাজ করতে পারি’

জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন বলেছেন, সামনে আমাদের জাতীয় নির্বাচন। এ নির্বাচনটি অবশ্যই গুরুত্বপূর্ণ। আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি, যারা অসম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখি তাদের প্রত্যেকেই এই নির্বাচনকে সামনে রেখে তাদের যার যার জায়গা থেকে কাজ করা উচিত। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এগিয়ে চলছে, বাংলাদেশের উন্নয়নের ধারায় এগিয়ে চলছে। এই সরকারের ধারাবাহিকতা যেন বজায় থাকে সেভাবে প্রত্যেকের কাজ করা উচিত। আমরা জাতীয় প্রেস ক্লাব যখন মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিকরা বিজয়ী হয়েছি এটাও মনেকরি জাতীয় নির্বাচনের আগে একটি বিজয়। বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন সে বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য আমরাও যেন যার যার জায়গা থেকে কাজ করতে পারি। 

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এরপর ব্যবস্থাপনা কমিটির সদস্যরা বঙ্গবন্ধু কমপ্লেক্সের প্রশাসনিক ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, যুগ্ম সম্পাদক আইয়ুব ভুইয়া ও আশরাফ আলী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য রওনাক হোসেন, ফরিদ হোসেন, শাহনাজ সিদ্দীকি সোমা, কল্যাণ সাহা, জুলহাস আলম উপস্থিত ছিলেন।

কেএস

Link copied!