Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

প্রশাসনিক ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর হলেন অ্যাড. শামীম

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৩, ০৯:০৮ পিএম


প্রশাসনিক ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর হলেন অ্যাড. শামীম

চট্টগ্রাম ও সিলেট বিভাগের প্রশাসনিক ট্রাইব্যুনাল চট্টগ্রামে বিশেষ পাবলিক প্রসিকিউটর হিসেবে নিযুক্ত হয়েছে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শামীম।

রোববার (২২শে জানুয়ারি) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবর প্রেরিত এক নিয়োগ পত্রের মাধ্যমে এটি কার্যকর করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে উৎসবমুখর পরিবেশে অ্যাডভোকেট মোহাম্মদ শামীমকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান, হাটহাজারী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ ও শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

প্রশাসনিক ট্রাইব্যুনাল চট্টগ্রামে বিশেষ পাবলিক প্রসিকিউটর নিয়োগ পেয়ে তিনি গণমাধ্যমকে বলেন, এই দায়িত্ব তিনি সততার সহিত পালন করবেন। চট্টগ্রাম ও সিলেট বিভাগের প্রায় ১৫টি জেলার মামলা এই ট্রাইব্যুনাল আসবে। প্রশাসনিক ট্রাইব্যুনালে বিশেষ করে প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা তাদের অধিকার নিয়ে বিচারের জন্য আসবে।

সরকারি কর্মকর্তা কর্মচারীরা ন্যায়বিচার থেকে যাতে বঞ্চিত না হয়, তারা যেন সঠিক বিচার পায় সেই ব্যাপারে তিনি সচেষ্ট থাকবেন বলেও তিনি জানান।
এআরএস

Link copied!